চুট্টামালে

আপডেট: ২৫ ডিসেম্বর ২০২৪, ১:০৭ পিএম

২০২৪ সালের জনপ্রিয় গান: চুট্টামালে এবং অন্যান্য

২০২৪ সাল বেশ কয়েকটি গানের জন্য স্মরণীয় হয়ে থাকবে, যা সারা বছর ধরে মানুষের মনে ঝড় তুলেছে। এই গানগুলো শুধুমাত্র বাংলাদেশেই নয়, ভারত এবং বিশ্বের অন্যান্য দেশেও ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছে। এই গানগুলির মধ্যে একটি হল "চুট্টামালে", যা শিল্পা রাও ও রাম জোগায়ের কণ্ঠে মুক্তি পেয়েছে। এই গানটি দেভারা সিনেমার একটি অংশ এবং জুনিয়র এনটিআর ও জাহ্নবী কাপুরের রসায়নে গানটি আরও জনপ্রিয়তা পেয়েছে। চুট্টামালে ছাড়াও আরও অনেক গান ২০২৪ সালে দর্শকদের মন জয় করেছে।

চুট্টামালে:

  • গায়ক: শিল্পা রাও ও রাম জোগায়ে
  • চলচ্চিত্র: দেভারা
  • অভিনেতা/অভিনেত্রী: জুনিয়র এনটিআর, জাহ্নবী কাপুর
  • বিশেষ বৈশিষ্ট্য: গানটির তাল, সুর, এবং জুনিয়র এনটিআর ও জাহ্নবী কাপুরের রসায়ন দর্শকদের মন জয় করেছে। গানটি মুক্তির পর এক মাসের মধ্যে ৫০ মিলিয়ন ভিউ অর্জন করে এবং বর্তমানে ২৬৭ মিলিয়ন ভিউ ছাড়িয়েছে।

অন্যান্য জনপ্রিয় গান:

এছাড়াও ২০২৪ সালে জনপ্রিয়তার শীর্ষে ছিল:

  • তওবা তওবা: ‘ব্যাড নিউজ’ সিনেমার গান।
  • দুষ্টু কোকিল: ‘তুফান’ সিনেমার গান।
  • আচো আচো: ‘আরানমানাই ফোর’ সিনেমার গান।
  • ইমি ইমি: শ্রেয়া ঘোষাল এবং টাইকের গাওয়া গান।
  • আসা কোরা: তামিল গান যা টিকটক ও ইনস্টাগ্রামে ভাইরাল হয়েছিল।
  • আজ কি রাত: ‘স্ত্রী টু’ সিনেমার আইটেম সং।
  • মেরে মেহবুব: ‘ভিকি বিদ্যা কা ওয়াও ওয়ালা ভিডিও’ সিনেমার গান।

এই গানগুলোর সবকটিই বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় ব্যাপকভাবে ভাইরাল হয়েছে এবং দর্শকদের মনে স্থান করে নিয়েছে। ২০২৪ সালের এই গানগুলি স্মরণীয় হিসেবেই থাকবে।

মূল তথ্যাবলী:

  • ২০২৪ সালের বেশ কয়েকটি গান ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে।
  • চুট্টামালে গানটি দেভারা সিনেমার একটি অংশ এবং জুনিয়র এনটিআর ও জাহ্নবী কাপুরের অভিনয়ে জনপ্রিয়তা পেয়েছে।
  • অন্যান্য জনপ্রিয় গানের মধ্যে তওবা তওবা, দুষ্টু কোকিল, আচো আচো, ইমি ইমি, আসা কোরা, আজ কি রাত এবং মেরে মেহবুব উল্লেখযোগ্য।
  • এই গানগুলো সোশ্যাল মিডিয়ায় ব্যাপকভাবে ভাইরাল হয়েছে।

একই নামে একাধিক ব্যক্তি, প্রতিষ্ঠান ও স্থান থাকতে পারে। সুনির্দিষ্টভাবে জানতে সংবাদ লিংকে প্রবেশ করুন।

গণমাধ্যমে - চুট্টামালে

১ জানুয়ারী ২০২৪, ৬:০০ এএম

‘চুট্টামালে’ গানটি ২০২৪ সালে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে।

২০২৪

‘চুট্টামালে’ গানটি এক মাসের মাথায় ৫০ মিলিয়ন ভিউ অর্জন করেছে।