গ্রাহক সমাবেশ

সোশ্যাল ইসলামী ব্যাংকের প্রিন্সিপাল শাখার উদ্যোগে গত ১৯ ডিসেম্বর একটি গ্রাহক সমাবেশ অনুষ্ঠিত হয়। এই সমাবেশে তিন শতাধিক গ্রাহক অংশগ্রহণ করেন এবং ব্যাংকের সেবায় তাদের সন্তোষ প্রকাশ করেন। অনুষ্ঠানে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক (ভারপ্রাপ্ত) মুহাম্মদ ফোরকানুল্লাহ প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। উপ-ব্যবস্থাপনা পরিচালক আবদুল হান্নান খান এবং মোঃ নাজমুস সায়াদাত বিশেষ অতিথি হিসেবে যোগ দেন। প্রিন্সিপাল শাখার ব্যবস্থাপক এম এ মোতালেব অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।

ব্যবস্থাপনা পরিচালক (ভারপ্রাপ্ত) মুহাম্মদ ফোরকানুল্লাহ তার বক্তব্যে জানান, গ্রাহকদের যথাযথ ব্যাংকিং সেবা প্রদানই তাদের প্রধান লক্ষ্য। তিনি গ্রাহকদের তাৎক্ষণিক চাহিদা পূরণের জন্য ব্যাংকের প্রয়াসের কথা উল্লেখ করেন এবং বিভিন্ন শাখায় নগদ টাকা জমার পরিমাণ বৃদ্ধির কথা জানান।

আবদুল হান্নান খান ব্যাংকের সুশাসনে উন্নতি সাধনের কথা তুলে ধরেন এবং বাংলাদেশ ব্যাংক কর্তৃক গঠিত নতুন পরিচালনা পর্ষদের ভূমিকার প্রশংসা করেন। তিনি গ্রাহকদের সোশ্যাল ইসলামী ব্যাংকের প্রতি আস্থা রাখার আহবান জানান।

মোঃ নাজমুস সায়াদাত গ্রাহকদের মধ্যে আস্থার পুনরুদ্ধারের কথা উল্লেখ করে গ্রাহকদের অবিচলিত সমর্থনের জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেন। এম এ মোতালেব গ্রাহকদের সর্বোত্তম সেবা প্রদানের আশ্বাস দেন এবং সাময়িক সংকটকালে গ্রাহকদের ধৈর্য্যের প্রশংসা করেন।

মূল তথ্যাবলী:

  • সোশ্যাল ইসলামী ব্যাংকের প্রিন্সিপাল শাখায় গ্রাহক সমাবেশ অনুষ্ঠিত
  • তিন শতাধিক গ্রাহক অংশগ্রহণ
  • ব্যবস্থাপনা পরিচালক (ভারপ্রাপ্ত) মুহাম্মদ ফোরকানুল্লাহ প্রধান অতিথি
  • গ্রাহকদের ব্যাংকিং সেবায় সন্তোষ প্রকাশ
  • ব্যাংকের সুশাসন ও গ্রাহক আস্থার উন্নতি